মনিপুরের ঘটনায় নিন্দা জানিয়ে প্রতিবাদ মিছিল দার্জিলিং তৃণমূল কংগ্রেসের
মনিপুরের ঘটনায় নিন্দা জানিয়ে প্রতিবাদ মিছিল দার্জিলিং তৃণমূল কংগ্রেসের

এদিন সকালে শিলিগুড়ির মাল্লাগুড়িতে অবস্থিত ক্ষুদিরাম বসুর শহীদ মূর্তির পাদদেশ থেকে একটি প্রতিবাদ মিছিল বের হয়। মিছিলটি হিলকার্ট রোড পরিক্রমা করে দার্জিলিং মোড়ে এসে শেষ হয়।সেখানেই কালো মোমবাতি জ্বালিয়ে মনিপুরের ঘটনার নিন্দা সহ প্রতিবাদ জানানো হয় দার্জিলিং জেলা তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে।এদিনের এই প্রতিবাদ মিছিলে উপস্থিত ছিলেন রাজ্য মহিলা তৃণমূলের সভানেত্রী চন্দ্রিমা ভট্টাচার্য ।এই দিনের মিছিলে মহিলা তৃণমূল কংগ্রেসের সদস্যারা মনিপুরের উপজাতির পোশাক পড়ে ঘটনার তীব্র প্রতিবাদে জানায়।
এদিনের মিছিলে ভারতবর্ষের প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির মনিপুরের ঘটনায় চুপ করে থাকা নিয়ে প্রশ্ন তোলেন তৃণমূল কংগ্রেসের মহিলা সভানেত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। পাশাপাশি ঘটনায় দোষীদের কঠোর শাস্তির দাবি জানানো হয়।
মনিপুরের বিষয়ে মহিলা তৃণমূল কংগ্রেসের রাজ্য সভানেত্রী জানান,নারী মায়ের স্বরূপ। নরেন্দ্র মোদী যদি ১০ মাস ১০ দিনে মায়ের পেটে না থাকতেন, তাহলে হয়তো আজ তিনি দেশের প্রধানমন্ত্রী হতেন না।তাই সবার আগে নারীরদের সম্মান করা উচিত বলে জানান তিনি ।মনিপুর নিয়ে এতদিন প্রধানমন্ত্রীকে কিছুই করতে দেখিনি। আগামীতে যাতে তিনি নারীর সম্মান রক্ষার স্বার্থে কিছু ভাবেন তার জন্যই আজ আমাদের প্রতিবাদ মিছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

2 × 1 =