নরেন্দ্রপুর থানার তৎপরতায় গ্রেপ্তার আন্তর্জাতিক মোবাইল পাচার চক্রের হদিশ,গ্ৰেফতার ১,উদ্ধার ৩৪টি মোবাইল
নরেন্দ্রপুর থানার তৎপরতায় গ্রেপ্তার আন্তর্জাতিক মোবাইল পাচার চক্রের হদিশ,গ্ৰেফতার ১,উদ্ধার ৩৪টি মোবাইল
উদ্ধার হওয়া ৩৪টি মোবাইল

অভিক পুরকাইত, নরেন্দ্রপুর -আন্তর্জাতিক মোবাইল পাচার চক্রের হদিস নরেন্দ্রপুরে। ঘটনায় গ্রেফতার এক। ধৃতের নাম আব্দুল রহমান। তার কাছ থেকে উদ্ধার মোট ৩৪টি নামী-দামী সংস্থার মোবাইল। ধৃতকে আজ বারুইপুর আদালতে পেশ করা হবে। অভিযুক্তকে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের পুলিশ হেফাজতে নেওয়ার আবেদন জানাবে নরেন্দ্রপুর থানার পুলিশ।

পুলিস সুত্রে জানা গিয়েছে নরেন্দ্রপুর থানা এলাকার বাসিন্দা কর্পোরেট সংস্থায় কর্মরত এক আধিকারিকের আইফোন চুরি যায়। ঘটনাটি ঘটে বুধবার। গতকালই তিনি থানায় অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্তে নেমে পুলিশ আইফোন ট্র‍্যাক করে ও সোর্স মারফত আব্দুলের হদিস পায়। তার সন্ধানে নরেন্দ্রপুর থানা এলাকার গ্রীনপার্কে যায় পুলিশ। বিগত দুমাস ধরে একটি বাড়ি ভাড়া নিয়ে এই বাড়িতে ভাড়া থাকছিল আব্দুল। তার আসল বাড়ি বারুইপুর থানা এলাকার বৃন্দাখালীর পশ্চিমপাড়ায়। তার কাজ ছিল বাসে ও ট্রেনে মোবাইল ছিনতাই করা। কাজের সুবিধার জন্যই গ্রীনপার্ক এলাকায় বসবাস শুরু করে সে।

বারুইপুর পুলিশ জেলার ডিএসপি মোহিত মোল্লা জানান অভিযুক্তের বাড়িতে তল্লাশি চালিয়ে ৩৪টি মোবাইল উদ্ধার করা হয়েছে। তিনি আরও বলেন চোরাই মোবাইল আব্দুল নিউমার্কেট এলাকায় দিয়ে আসত। সেখান থেকে মোবাইল চলে যেত বাংলাদেশে। এই ঘটনায় আরও অনেকে জড়িত বলে জানিয়েছেন তিনি। আব্দুলকে জিজ্ঞাসাবাদ করেও বেশকিছু তথ্য ও নাম সামনে এসেছে। তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানান বারুইপুর পুলিশ জেলার ডেপুটি সুপারিন্টেন্ডেন্ট অফ পুলিশ মোহিত মোল্লা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

fourteen − 13 =