রইল রাখির কয়টি ইউনিক ডিজাইনের হদিশ, দেখে নিন ভাই-র জন্য কোনটা বেছে নেবেন
রইল রাখির কয়টি ইউনিক ডিজাইনের হদিশ, দেখে নিন ভাই-র জন্য কোনটা বেছে নেবেন
ভাইয়ের বয়স যদি কম হয় তাহলে এমন কার্টুন নকশার রাখি বেছে নিন। ভাইয়ের পছন্দের কার্টুন চরিত্রের নকশা করা রাখি পরান ভাইকে। 
বাজেট একটু বেশি হলে রূপোর রাখি কিনতে পারেন। ছিম ছাম ডিজাইনের রূপোর রাখি পাওয়া যায়। তাই দেরি না করে এমন রাখি কিনে ফেলুন।
বিডসের রাখি পরাতে পারেন। হালকা ও সুন্দর দেখতে হয় এগুলো। সারাদিন পরে থাকলেও অসুবিধা হয় না। তাই দেরি না করে বেছে নিন এমন রাখি।

ফুলের মতো নকশার রাখি পরাতে পারেন ভাইকে। চাইলে হাতেও বানাতে পারেন এমন রাখি। বিভিন্ন রঙের উল নিন। তা সমান মাপে কেটে নিয়ে রাখি বানিয়ে নিন। আর এমন পাথর লাগাতে ভুলবেন না যেন।

 

কলকাত- ভাই-বোনের সম্পর্কের এক বিশেষ দিন এটি। ৩০ ও ৩১ তারিখ পালিত হবে রাখী উৎসব। এই দিন ভাইয়ের মঙ্গল কামনায় তার হাতে রাখি বাঁধে বোনেরা। আজ রইল কয়টি রাখির ডিজাইনের হদিশ। দেখে নিন ভাই-র জন্য কোনটা বেছে নেবেন।


এমন সোনালী রঙের বীডসের নকশা করা রাখি কিনতেএমন সোনালী রঙের বীডসের নকশা করা রাখি কিনতে পারেন। বেশ ছিমছাম দেখতে হয় এগুলো। আর সব জায়গায় পেতে পারেন এমন রাখি। লাল সুতো দিয়ে তৈরি এমন রাখি বেছে নিতেই পারেন।

বেশ ছিমছাম দেখতে হয় এগুলো। আর সব জায়গায় পেতে পারেন এমন রাখি। লাল সুতো দিয়ে তৈরি এমন রাখি বেছে নিতেই পারেন। হালকা ডিজাইনের রাখি পরাতে চাইলে বেছে নিতে পারেন এমন রাখি। এমন গোল ফুলের মতো কাজ করা রাখি পরাতে পারেন ভাইকে। এগুলো যে কোনও দোকানে পেয়ে যাবেন।
ফ্রেন্ডশিপ ব্যান্ড স্টাইলের রাখি বাজার কেড়েছে। এমন রাখি পরাতে পারেন আপনার ভাইকে। এগুলো দেখতে খুবই স্টাইলিশ হয়ে থাকে।

ব্রেসলেট রাখি কিনতে পারেন ভাইয়ের জন্য। এমন রাখি দেখতে খুবই স্টাইলিশ। এবছরের রাখি অন্য ভাবে পালন করতে চাইলে বেছে নিন এমন ব্রেসলেট রাখি। বিভিন্ন নকশার ব্রেসলেট রাখি পাওয়া যায়।ফুলের মতো নকশার রাখি পরাতে পারেন ভাইকে। চাইলে হাতেও বানাতে পারেন এমন রাখি। বিভিন্ন রঙের উল নিন। তা সমান মাপে কেটে নিয়ে রাখি বানিয়ে নিন। আর এমন পাথর লাগাতে ভুলবেন না যেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

fifteen − six =