বারুইপুর ট্রাফিক শাখা, বারুইপুর পিডির তরফে বারুইপুর রাশমনি বালিকা বিদ্যালয়ে পড়ুয়াদের নিয়েপালিত হলো পথ নিরাপত্তা কর্মসূচি
বারুইপুর ট্রাফিক শাখার তরফে বারুইপুর রাশমনি বালিকা বিদ্যালয়ে পড়ুয়াদের নিয়ে পালিত হলো পথ নিরাপত্তা কর্মসূচি

আজ ২৯.৮.২৩ তারিখে বারুইপুর ট্রাফিক শাখা, বারুইপুর পিডি বারুইপুর রাশমনি বালিকা বিদ্যালয়ে (হাই স্কুল), বারুইপুরে একটি নতুন ধারণার সাথে আইপিএস, পুলিশ সুপার পুষ্পা বারুইপুর পিডি এবং প্রতিনিধিত্ব করে “পথ ও পথিক”-এর দ্বারা পরিকল্পিত একটি সচেতনতা অনুষ্ঠানের আয়োজন করেছে। পথ ও পথিক এবং পথের গল্প এই উপলক্ষ্যে একটি ট্রাফিক পার্ক তৈরি করেছে সাউদার্ন বাইপাস রোড, সংযোগ সড়ক, ক্যানেল, রেললাইনসহ যাবতীয় ট্রাফিক সাইনবোর্ড, সিগন্যাল, রেলওয়ে লেভেল ক্রসিং ইত্যাদি। ট্রাফিক পয়েন্টে সাইনবোর্ড, সিগন্যাল, ট্রেন, পথচারী, যানবাহন, ট্রাফিক অফিসার হিসাবে বিভিন্ন শ্রেণীর স্কুলের ছাত্ররা “ইএসও সুনি পথের গল্প” (এসো শুনি পথের গল্প) পুষ্প, আইপিএস, পুলিশ সুপার হিসাবে ট্রাফিক গেমের নতুন পরীক্ষা পেয়েছে , বারুইপুর পুলিশ জেলা , শ্রী পার্থ ঘোষ (WBPS) অতিরিক্ত পুলিশ সুপার (জোনাল), শ্রী অতীশ বিশ্বাস (WBPS) সাব ডিভিশনাল পুলিশ অফিসার, বারুইপুর মহকুমা, শ্রী অরিন্দম দাস (WBPS) ডেপুটি পুলিশ সুপার, প্রশাসন, শ্রী সৌম্য সান্তা পাহাড়ি (ডব্লিউবিপিএস) পুলিশের ডেপুটি সুপারিনটেনডেন্ট, ট্রাফিক, শ্রী প্রবীর ক্র মোহান্তি, টিআই বারুইপুর, শ্রী নব কুমার ঘোষ, পুলিশের ট্রাফিক ইন্সপেক্টর এবং ট্রাফিক শাখার দায়িত্বে থাকা সমস্ত ইউনিট, শ্রীমতি সঞ্জুক্তা ব্যানার্জি, প্রধান শিক্ষিকা এবং অন্যান্য শিক্ষকরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সবাই উপভোগ করেন।
সবশেষে এই অনুষ্ঠানের উপর একটি কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় এবং শিক্ষার্থীদের পুরস্কার প্রদান করা হয়। সকল গণ্যমান্য ব্যক্তিরা ট্রাফিক নিরাপত্তা বিষয়ে মূল্যবান বক্তব্য প্রদান করেন। বর্ণাঢ্য আয়োজনে অনুষ্ঠানটির কিছু ঝলক নিম্নরূপ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

1 × 4 =