ছবি — অভীক পুরকাইত
সমাবেশ হবে, নির্ধারিত স্থানেই হবে’, পুলিশের অনুমতি না পেয়েও হুঙ্কার এসএফআই এর,তবে লক্ষ যাদবপুরে,ছবি — অভীক পুরকাইত

অভীক পুরকাইত,যাদবপুর:– র‍্যাগিংয়ের বিরুদ্ধে যাদবপুর বিশ্ববিদ্যালয় সংলগ্ন এইটবি বাসস্ট্যান্ডে এসএফআই সভা করার ডাক দিয়েছে মঙ্গলবার। ছাত্র নেতৃত্বের পাশাপাশি সেখানে উপস্থিত থাকার কথা মহম্মদ সেলিম, সুজন চক্রবর্তী, নীলোৎপল বসুদের। সেই মর্মে প্রচারও করছিলেন নেতৃত্ব। কলকাতার পাশাপাশি জেলা থেকেও ছাত্রছাত্রীদের আসার কথা এদিন। কিন্তু সেই সভার অনুমতি দিল না পুলিশ। এমনটাই অভিযোগ সংগঠনের।

অবশ্য বাম ছাত্র সংগঠনের দাবি, পাল্টা নেতৃত্বের তরফেও জানিয়ে দেওয়া হয়েছে পুলিশ অনুমতি না দিলেও এই সভা হবে। সোমবারই ফেসবুকে এসএফআইয়ের রাজ্য সম্পাদক সৃজন ভট্টাচার্য লেখেন, “র‍্যাগিংয়ের বিরুদ্ধে ছাত্র সমাবেশ। অনুমতি দিল না তৃণমূলের পুলিশ। ওদের অনুমতির তোয়াক্কা কে করে? সমাবেশ হবেই। ওখানেই হবে।” তারপর থেকে সকাল থেকেই সমাবেশের প্রস্তুতি নেওয়া হচ্ছে সংগঠনের তরফে। ঢাকুরিয়া থেকে মিছিল করে সভাস্থল পর্যন্ত যাবে কলকাতা জেলা সংগঠন। শেষ মুহুর্তে পুলিশ সভা করা আটকালে কী হয় সেদিকেই নজর রাজনৈতিক মহলের৷
‘অলআউট’ আন্দোলনে নামতে চলেছে এসএফআই। ইতিমধ্যেই বেশ কয়েকটি কর্মসূচিও করে ফেলেছে এই ছাত্র সংগঠন। এবার ছাত্র সংগঠনের পাশে দাঁড়িয়ে সেই আন্দোলনকে আরও উচ্চগ্রামে চড়াতে ময়ুখ বিশ্বাস, সৃজন ভট্টাচার্যের সঙ্গে মাঠে নেমে পড়েছেন মহম্মদ সেলিম, সুজন চক্রবর্তী, নীলোৎপল বসুরা। যাদবপুর এইটবি বাসস্ট্যান্ডে একটি সমাবেশ করা হচ্ছে সংগঠনের পক্ষে। সেইখানেই বক্তব্য পেশ করবেন এই নেতারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

four × 1 =