১২ই মে, ২০২৩, কোলকাতা: বাংলার প্রত্যন্ত জেলা থেকে ফুটবল প্রতিভা তুলে আনার লক্ষ্যে আইএফএ এর সঙ্গে জড়িত হয়েছিল বাংলা নাটক ডট কম। ইউ এক্সেল স্পোর্টস ভেনচার এর সহযোগিতায় সকলের মিলিত প্রয়াসে দুটি মডেল জেলা হিসেবে পুরুলিয়া ও নদীয়া থেকে চারজন ও উত্তর চব্বিশ পরগনা ও হুগলি থেকে এক জন করে মোট ছয় জন তরুণ প্রতিভা কে তুলে আনা হয়েছে যারা আগামী সেপ্টেম্বর এ স্পেনের মত্রিল ক্লাবের অ্যাকাডেমিতে ট্রেনিং এর জন্য নির্বাচিত হয়েছেন।

এরা হলেন মহেশ্বর সিং সরদার( স্ট্রাইকার, পুরুলিয়া), দেবজিত রাউত (গোলকিপার,নদীয়া), অনিকেত মণ্ডল (উত্তর চব্বিশ পরগনা, উইঙ্গার), বিশাল সূত্রধর (নদীয়া, মিড ফিল্ডার), ও প্রেমাংশু ঠাকুর (নদীয়া, ডিফেন্ডার)। স্পেন এর মন্ট্রিল অ্যাকাডেমির প্রশিক্ষক ফেরেন্দ তোরেস ও বাংলার প্রথম প্রো লাইসেন্স প্রাপ্ত প্রশিক্ষক শংকর লাল চক্রবর্তি এই বাছাইয়ের দায়িত্বে ছিলেন।

শুক্রবার কলকাতা ক্রীড়া সাংবাদিক ক্লাবের তাঁবুতে এক সাংবাদিক সম্মেলনে এই ঘোষণা করা হয়। সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন আইএফএ চেয়ারম্যান সুব্রত দত্ত, সচিব অনির্বাণ দত্ত, কোষাধক্ষ্য দেবাশীষ সরকার, সহসভাপতি স্বরূপ বিশ্বাস,সহ সচিব সুফল রঞ্জন গিরি, শেখ নজরুল ইসলাম, বাংলা নাটক ডট কম এর কর্ণধার অমিতাভ ভ্ট্টাচার্য, ইউ এক্সেল স্পোর্টস ভেঞ্চার এর সঞ্জিত সেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

one × four =