সন্দীপন দত্ত-প্রকাশিত হলো এ বছরের উচ্চ মাধ্যমিক পরীক্ষার ফল এ বছরের প্রথম হলেন কলকাতা এবং জেলার মধ্যে শুভ্রাংশু সর্দার। তার প্রাপ্ত নম্বর হল ৪৯৬ অর্থাৎ 99.2 শতাংশ নম্বর পেয়ে সে এ বছরের উচ্চ মাধ্যমিকের প্রথম স্থান অধিকার করল দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুর রামকৃষ্ণ মিশন থেকে। এছাড়াও এই স্কুল থেকে চতুর্থ স্থান অধিকার করেছেন নরেন্দ্রনাথ ব্যানার্জি, তার প্রাপ্ত নম্বর 493 অর্থাৎ 98.6%, অর্ক দীপ ভরা তার প্রাপ্ত নম্বর 491 অর্থাৎ ৯৮.২ শতাংশ এছাড়াও সপ্তম স্থানে তিনজন অষ্টম স্থানে একজন এবং নবম স্থানে দুজন পরীক্ষার্থী অসা নরেন্দ্রপুর রামকৃষ্ণ মিশন থেকে উচ্চ মাধ্যমিক পরীক্ষায় কৃতি ছাত্র হয়েছে।
উচ্চ মাধ্যমিক পরীক্ষায় দ্বিতীয় স্থান অধিকার করেছে বাঁকুড়া বঙ্গ বিদ্যালয় এর সোমা খান তার প্রাপ্ত নম্বর ৪৯৫ তিনি ৯৯% নম্বর পেয়েছেন এবং আবুসামা রামকৃষ্ণপুর প্রমদ দাশগুপ্ত মেমোরিয়াল হাই স্কুল থেকে তিনি দ্বিতীয় স্থান অধিকার করেছেন তা প্রাপ্ত নম্বর ৪৯৫। এছাড়া তৃতীয় স্থান অধিকারী আছেন চার জন।
আজ দুপুর বারোটায় ভোট সভাপতি চিরঞ্জীব ভট্টাচার্য সাংবাদিক বৈঠকে এই কথা জানিয়েছেন। তিনি আরো বলেছেন আগামী বছর পরীক্ষা শুরু হবে ১৬ই ফেব্রুয়ারি। আগামী বছর থেকে পরীক্ষার সময়সূচির কিছুটা পরিবর্তন হচ্ছে অর্থাৎ এতদিন আমরা জানতাম বেলা দশটা থেকে পরীক্ষা শুরু হতো কিন্তু আগামী বছর থেকে তা পরিবর্তিত হয়ে দুপুর বারোটা থেকে বেলা ৩:১৫ পর্যন্ত পরীক্ষা চলবে বলে সভাপতি জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

19 − seventeen =