জাতীয় কংগ্রেসের পক্ষ থেকে  আজ বারুইপুর  এসপি অফিসে ডেপুটেশন দিলেন জাতীয় কংগ্রেসের  প্রতিনিধি দল
জাতীয় কংগ্রেসের পক্ষ থেকে আজ বারুইপুর এসপি অফিসে ডেপুটেশন দিলেন জাতীয় কংগ্রেসের প্রতিনিধি দল। ছবি–অভীক পুরকাইত

অভীক পুরকাইত,বারুইপুর :-পঞ্চায়েত নির্বাচনের নমিনেশন পর্ব শেষ হতেই নমিনেশান তোলার হুমকি।ঘরছাড়া প্রার্থীরা।জাতীয় কংগ্রেস কর্মীদের এবং কংগ্রেস প্রার্থীদের উপর দিকে দিকে শুরু হয়েছে অত্যাচার। রাতের অন্ধকারে বাড়িতে গিয়ে নমিনেশন তোলার হুমকি দেয়া হচ্ছে তৃণমূলের তরফ থেকে। তার প্রতিবাদে আজ বারুইপুর এসপি অফিসে ডেপুটেশনে দিলেন জাতীয় কংগ্রেস।ক্যানিং, ভাঙ্গড়, কাকদ্বীপ,সহ একাধিক জায়গায় সন্ত্রাসের জেরে ঘর ছাড়া বহু কংগ্রেস প্রার্থী। একাধিক জায়গায় জাতীয় কংগ্রেস প্রার্থী দিতে পারেনি সন্ত্রাসের কারণে, যারা দিয়েছে তাদের উপরে হুমকি।আবার কখনো সাদা খান, ফুল,মিষ্টি।যারা দিয়েছে তাদের পরিবারের উপর চলছে অত্যাচার ও প্রাণনাশের হুমকি। আজ জাতীয় কংগ্রেসের পক্ষ থেকে বারুইপুর এসপি অফিসে বিক্ষোভ দেখায় জাতীয় কংগ্রেস প্রার্থীরা ও কর্মী সমর্থকরা। একরাশ রাগ উগরে দেন পুলিশের বিরুদ্ধে।
জাতীয় কংগ্রেসের মিডিয়া সেলের সভাপতি সৌম্য আইচ রায় বলেন, কংগ্রেসের প্রার্থীরা নিরাপত্তাহীনতাই ভুগছে, প্রশাসনের কাছে সাহায্য চেয়েও কোন লাভ হচ্ছে না তাই বাধ্য হয়ে আমাদের প্রার্থীদের নিরাপত্তা নিশ্চিত করতে হবে।, যেখানে অভিষেক ব্যানার্জি সেখানে হাজার হাজার পুলিশ।,তৃণমূলের বুথ সভাপতি সিকিউরিটি পাচ্ছে, অথচ যারা কংগ্রেস প্রার্থী আজ তারা ঘরছাড়া।তাদের কোনো নিরাপত্তা নেই। পুলিশ তৃণমূলের দল দাস।
ডেপুটেশনের একটি কপি দেওয়া হয় ক্যানিংয়ের এসডিপিও দিবাকর দাস কেও।
জাতীয় কংগ্রেসের পক্ষ থেকে হুঁশিয়ারি দেয়া হয় অবিলম্বে কোন সুরাহা না হলে তারা রাজভবনের সামনে বিক্ষোভ দেখাবেন এবং ডেপুটেশন দেবেন রাজভবনে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

three × one =